May 29, 2024, 1:54 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

মাদক ব্যবসায়ীদের আতংক ওসি মাজহারুল আমিন বিপিএম,

মোঃ রাকিব হোসেনঃ
ভোলা জেলার দশটি থানার মধ্যে সেপ্টেম্বর মাসে (২০২১) বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মাজহারুল আমিন (বিপিএম) কে জেলার শ্রেষ্ঠ ওসি ঘোষণা করা হয়েছে।
বুধবার (৮ সেপ্টেম্বর) ভোলা জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার তাঁকে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করে সম্মাননা স্মারক ও পুরষ্কার তুলে দেন।
বোরহানউদ্দিন উপজেলার মাদক ব্যাবসায়ীদের আতংক ওসি মাজহারুল আমিন বিপিএম, বোরহানউদ্দিন থানায় যোগ দেয়ার পরই বোরহানউদ্দিন উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ডের আনাচে কানাচে থাকা মাদক কারবারিরা সবসময়ই আতংকে থাকে, কোন সময় কোথার থেকে এসে পরে বোরহানউদ্দিন থানা পুলিশের সদস্যরা, ইতি মধ্যে কিছু সংখ্যক বোরহানউদ্দিনের বিভিন্ন স্থানের মাদক ব্যবসায়ীরা মাদকের ব্যবসা ছেড়ে, কেহ বোরাক ও রিকশা চালিয়ে সৎ ভাবে উপার্যন করে, তাদের সংসার চালায়।কেহ বা বিভিন্ন কোম্পানিতে চাকরি করে।
গত আগস্ট মাসেও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও ওয়া‌রেন্ট তা‌মি‌লে সাফল‌্য অর্জন করায় তাঁকে জেলার শ্রেষ্ঠ ওসি ঘোষণা করা হয়েছিল।
এ প্রসঙ্গে ওসি মাজহারুল আমিন (বিপিএম) বলেন, ‘পুলিশ সুপার স্যারের দিক-নির্দেশনায় এবং সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় কর্মস্থলের আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে কাজ করে যাচ্ছি। পুলিশ সুপার স্যারের দেওয়া এই পুরস্কার কাজের ক্ষেত্রে আমাকে আরো প্রেরণা যোগাবে।’
Share Button

     এ জাতীয় আরো খবর